যশোর জেলায় গ্যাসের সন্ধান

Uncategorized

যশোর জেলায় আবারও গ্যাসের সন্ধান পাওয়া গেছে। এর আগেও যশোর জেলায় গ্যাসের সন্ধান পাওয়া গিয়েছিল যশোর সদর উপজেলার নলডাঙ্গা গ্রামে মিলেছিল গ্যাসের সন্ধান। নলডাঙ্গা গ্রামে নলকূপ স্থাপন শেষে এ গ্যাসের সন্ধান পাওয়া গিয়েছিল। এইবার যশোর শহর এলাকায় মোবারক কাঠি গ্রামে একটি টিউবওয়েল পাওয়া গেছে গ্যাসের সন্ধান।

টিউবওয়েল চাপলের বের হচ্ছে গ্যাস।গ্রামের নাম মোবারক কাঠি ০১ নং ওয়ার্ড ০১ নং যশোর সদর ইউনিয়ন জেলা, যশোর উপজেলা, যশোর সদর। ভুক্তভোগী নাম আতিয়ার রহমান । তার পিতার নাম মৃত মান্দার বিশ্বাস। রিপোর্ট লেখা কালীন সময় সেই টিউবয়েল থেকে গ্যাস বের হচ্ছে। বর্তমানে টিউবওয়েলটি অব্যবহৃত অবস্থায় রাখা হয়েছে।

পাশেই আতিয়ার রহমানের রান্নাঘর ফলে তারা আতঙ্কের মধ্যে আছেন বলে জানিয়েছেন আমাদের রিপোর্টার। তবে পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে গ্যাস তোলা যায় কিনা তা খতিয়ে দেখা দাবি জানিয়েছেন গ্রামবাসী। আতিয়ার রহমান কৌতূহলবশত ম্যাচের কাঠি জ্বালিয়ে টিউবওয়েলের মুখে ধরলে ধাও ধাও করে আগুন জ্বলে ওঠে। এ খবর ছড়িয়ে পড়লে সেখানে এক নজর দেখার জন্য ভিড় জমায় উৎসুক গ্রামবাসী।

আতিয়ার রহমান আমাদের রিপোর্ট এর কাছে জানিয়েছেন সরকারি ভাবে যাতে করে এই সমস্যার সমাধান করা হয়। আতিয়ার রহমান আরো জানান এখন পর্যন্ত কোনো সরকারি কর্মকর্তা-কর্মচারী পরিদর্শন করেনি।আমরা আশা করছি এ সমস্যা কি সুষ্ঠু সমাধান হবে। আমাদের যশোর জেলার রিপোর্টা ফরহাদ আমাদের এ খবর দিয়েছে

[ প্রিয় পাঠক, আপনিও ourbdtips.com  অনলাইনের অংশ হয়ে উঠুন। স্বাস্থ্য, ভ্রমণ, পরামর্শ, আপনার জেলার খবর, রূপচর্চা, ফ্যাশন, ঘরোয়া টিপস ইত্যাদি বিষয় নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ের ছবিসহ মেইল করুন iam05ashik@gmail.com এই ঠিকানায়। লেখাটি আপনার নামও ছবিসহ প্রকাশিত।]

আমাদের ফেসবুক পেজ ourbdtips.com ও আপনার পরামর্শ মতামত জানাতে পারেন।সকলকে ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *